মিলন শেষে যুবক বুঝলেন ভয়ঙ্কর কিছু ঘটে গেছে

বুধবার, ০১ জানুয়ারি ২০২০ | ৬:৩৬ অপরাহ্ণ

মিলন শেষে যুবক বুঝলেন ভয়ঙ্কর কিছু ঘটে গেছে

উত্তাল প্রেমের সময় টের পাননি। কিন্তু ঘোর কাটতেই বুঝলেন কিছু একটা ভয়ঙ্কর ঘটেছে। পুরুষাঙ্গে প্রচন্ড যন্ত্রনার ফলে শরীরে ছড়িয়ে পড়ল অস্বস্তি।অগ্যতা চিকিৎসকের শরণাপন্ন হলেন ৪৩ বছরের যুবক পুরুষ। সেক্সের সময় পুরুষাঙ্গে লাভ বাইট দিয়েছিলেন বান্ধবী৷ কিন্তু হাল্কা কামড় নয়, পড়েছিল একটু বেশি চাপ। তাতেই কালশিটে পড়ে গিয়েছিল পুরুষাঙ্গে। ওই কামড়ের ফলে ছিড়ে গিয়েছে বেশকিছু টিস্যু! এর পরিনাম হতে পারত ভয়ঙ্কর। এমন কী মৃত্যু পর্যন্ত হতে পারত।

জানা গেছে, শারীরিক মিলনের প্রায় পাঁচদিন পর ব্যাথা অনুভব করেন তরুণ। সংক্রমণ যে হয়েছে তা তিনি বুঝতে পারেননি।কারণ সংক্রমণের ফলে জ্বর হয়নি। তবে ব্যাথা হয়েছিল অসহ্য। ভিজুয়াল জার্নি অব এমার্জেন্সি মেডিসিনের তরফ থেকে একটি রিপোর্ট সামনে আনা হয়।তাতেই ছবি সমেত প্রকাশিত হয় এই সংক্রমণের তথ্য। সেখানে জানানো হয় যে শরীরে এমন হাল হলেও জ্বর আসেনি। কারণ শুধুমাত্র পুরুষাঙ্গেই পচন ধরতে শুরু করেছিল, সারা শরীরে নয়।

তরুণের অবস্থা দেখে তাকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। অ্যান্টিবায়োটিক দেখা হয় তাকে৷ প্রায় মাসখানেক চিকিৎসাধীন ছিলেন তিনি। তারপর পুরোপুরি সুস্থ হয়ে ওঠেন।
আন্তর্জাতিক ম্যাগাজিনে এই রোগের কথা বিশেষ গুরুত্ব সহকারে প্রকাশ করা হয়। কারণ অনেকেই এমন রোগ হলে চেপে যান। লজ্জায় চিকিৎসক দেখাতে যান না। তবে এমন সেক্সের সময় পুরুষাঙ্গে লাভ বাইট খুব স্বাভাবিক প্রক্রিয়া, বলছে সমীক্ষা। আর তার থেকে এমন হলে চিন্তা না করে উপযুক্ত চিকিৎসা নিতে হবে বলেই মত চিকিৎসকদের।
সূত্র- নিউজ ১৮।

Development by: webnewsdesign.com