যশোরে ফেনসিডিলসহ পুলিশের সোর্স আটক

সোমবার, ৩০ ডিসেম্বর ২০১৯ | ১:২৮ অপরাহ্ণ

যশোরে ফেনসিডিলসহ পুলিশের সোর্স আটক

যশোর কোতয়ালী থানার সাবেক এসআই হাসানুজ্জামানের সোর্সকে পুলিশের হ্যান্ডকাপ, ব্যাগ, মোটরসাইকেল ও ফেন্সিডিলসহ আটক করেছে। আটক ইয়াসির আরাফাত যশোর সদরের ক্ষিতিবদিয়া গ্রামের জয়নাল মণ্ডলের ছেলে।

রবিবার দুপুরে যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মারুফ আহম্মেদের বরাত দিয়ে এক প্রেসনোটের মাধ্যমে জানানো হয়, গত শনিবার সন্ধ্যায় যশোর সদরের আব্দুলপুর বাজারের শাহাদৎ মার্কেটের সামনে থেকে ইয়াসির আরাফাতকে আটক করা হয়।
এ সময় তার কাছ থেকে ৫০ বোতল ফেন্সিডিল, পিঠে ঝোলানো পুলিশ ব্যাগ, একজোড়া হ্যান্ডকাপ একটি মোটরসাইকেল উদ্বার করে। মোটরসাইকেলের সামনে পুলিশের স্টিকার মারা নেমপ্লেট লাগানো রয়েছে।

আটক ইয়াসির আরাফাত যশোর কোতয়ালী থানার সাবেক এস আই (সিভিল টিমের) হাসানুজ্জামানের সোর্স হিসেবে কাজ করতো। জব্দকৃত মোটরসাইকেল এসআই হাসানুজ্জামান ব্যবহার করতেন এবং ইয়াসির আরাফাতকে নিয়ে বিভিন্ন জায়গায় অভিযান চালাতেন। এসআই হাসানুজ্জজামানকে কোতয়ালী থানা থেকে ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে বদলী করা হয়। তিনি কথিত সিভিল টিমের দায়িত্ব পালন করতেন।
যশোর ডিবি পুলিশের এসআই সোলাইমান আক্কাস ফেনসিডিলসহ পুলিশের একজোড়া হাতকড়া ও মোটরসাইকেল আটকের কথা নিশ্চিত করেছেন। তবে এসআই হাসানুজ্জামানের সোর্স হিসেবে ইয়াসির আরাফাত কাজ করতেন কিনা তা সেটা আমি বলতে পারবো না, বলে তিনি জানান।

Development by: webnewsdesign.com