সেই মোনা সিং বিয়ে করলেন

রবিবার, ২৯ ডিসেম্বর ২০১৯ | ৫:৩৬ অপরাহ্ণ

সেই মোনা সিং বিয়ে করলেন

‘থ্রি ইডিয়টস’ ছবির সেই দৃশ্যটির কথা মনে আছে! প্রসব বেদনায় ছটফট করছেন এক নারী। বাইরে তুমুল বৃষ্টি। হাসপাতালে নেওয়া সম্ভব হয় না তাকে। আমির খান ঝুঁকি নিয়ে প্রসব করান শিশুটিকে। মায়ের দৃশ্যে অভিনয় করা মেয়েটি ছিলেন জনপ্রিয় অভিনেত্রী মোনা সিং।
‘থ্রি ইডিয়টস’ সিনেমার সেই মোনা সিং বিয়ে করলেন । শুক্রবার মুম্বাইয়ে জুহু মিলিটারি ক্লাবে সাদা মাটা আয়োজনে বিয়েটা সেরে ফেললেন মোনা। তার বরের নাম শ্যাম। পেশায় তিনি একজন ব্যাংকার। বিয়ে আয়োজনে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। বিয়ের দিন মোনা পরেছিলেন লাল রঙের লেহেঙ্গা আর তার বর শ্যাম পরেছিলেন শেরওয়ানি। বিয়ের আগের দিন বেশ জমিয়ে হয়েছে গায়ে হলুদের আয়োজন। হাতে ও পা মেহেদিতে রাঙিয়েছেন মোনা।

মোনার বিয়েতে তার বন্ধুবান্ধবদের মধ্যে উপস্থিত ছিলেন নন্দু সবকা বন্ধু, গৌরব গেরা, আশিষ কাপুর, রকসন্দা খান। কয়েকদিন আগে গোয়াতে ব্যাচেলর পার্টিও করেছেন তিনি। গত ২৫ ডিসেম্বর থেকে শুরু হয় বিয়ের নানা আচার অনুষ্ঠান। অবশেষে আজ সাত পাঁকে বাঁধা পড়লেন শ্যাম-মোনা।

২০০৩ সালে ছোট পর্দায় মোনার অভিনয় ক্যারিয়ার শুরু হয়। প্রজসসির চরিত্রে অভিনয় করে মানুষের মন জয় করেছিলেন তিনি। বেশ কিছুদিন করণ ওবেরয়ের সঙ্গে প্রেম করেছেন। টেকেনি সেই সম্পর্ক। অবশেষ বিয়ে করলেন ইনভেস্টমেন্ট ব্যাংকার বয়ফ্রেন্ড শ্যামকে।
‘থ্রি ইডিয়টস’ সিনেমার পর অনেক কাজ করেছেন মোনা। এখন ওয়েবসিরিজে দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন। এর মধ্যে আছে ‘ইয়ে মেরি ফ্যামিলি’, ‘কেহনে কো হামসাফার হ্যায়’ ও ‘এম.ও.এম মিশন ওভার মার্স’ অন্যতম। মুক্তির অপেক্ষায় আছে ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি। এই ছবিতে তার সঙ্গে আছে আমির খান ও কারিনা কাপুর খান।

Development by: webnewsdesign.com