শেষ কবে গোসল করেছেন জানেন না লেডি গাগা!

রবিবার, ২৯ ডিসেম্বর ২০১৯ | ৬:২২ অপরাহ্ণ

শেষ কবে গোসল করেছেন জানেন না লেডি গাগা!

হলিউডের জনপ্রিয় পপ গায়িকা-অভিনেত্রী লেডি গাগা। কবে শেষ গোসল করেছেন তা তিনি নিজেই ভুলে গেছেন বলে টুইট করেছেন। মূলত এই গায়িকা তার পরবর্তী কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। আর এই অ্যালবামের কাজের জন্যই তিনি নাওয়া-খাওয়া ভুলে গেছেন।
বৃহস্পতিবার নিজের টুইটার অ্যাকাউন্টে তার ব্যক্তিগত সহকারীর সঙ্গে কথোপকথন তুলে ধরে ‘শ্যালো’ খ্যাত এই গায়িকা লেখেন, ‘আমার ব্যক্তিগত সহকারী জানতে চেয়েছিল, আপনি শেষ কবে গোসল করেছেন? আমি উত্তরে বলেছি, মনে নেই।’

বিশ্বসংগীতের সবচেয়ে বেশি বিক্রিত অ্যালবামের শিল্পীদের একজন লেডি গাগা। বর্তমানে খুব ব্যস্ত সময় পার করছেন এই গায়িকা। তার কারণ খুব শিগগিরই বের হতে যাচ্ছে তার ষষ্ঠ অ্যালবাম। এই প্রকাশিতব্য অ্যালবাম ঘিরেই তার যত ব্যস্ততা।
এর আগে চলতি মাসের শুরুতে ইউটিউবের নিকি টিউটোরিয়ালস চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে সৌন্দর্যবিষয়ক ব্র্যান্ড, ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে নানা পরিকল্পনার কথা শেয়ার করেন লেডি গাগা।

গত ৪ ডিসেম্বর প্রকাশিত ওই ভিডিওতে লেডি গাগা বলেন, ‘আমি আরও গান চাই। এ জীবনে গান থেকে অবসরের কোনো পরিকল্পনা নেই। আমি আরও সিনেমায় অভিনয় করতে চাই। আমার মেকআপ কোম্পানি হাউস ল্যাবরেটরিজকে অনেক অনেক বড় দেখতে চাই। আর সন্তানের মা হতে চাই।’
এসব কবে হবে-জানতে চাইলে উত্তরে আত্মবিশ্বাসী গাগা বলেন, ‘আগামী ১০ বছরের মধ্যে।’

Development by: webnewsdesign.com