‘জিনিয়াস ফোরাম ফর হিউম্যানিটি’র মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯ | ১২:৩৫ অপরাহ্ণ

‘জিনিয়াস ফোরাম ফর হিউম্যানিটি’র মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

দক্ষিণ চট্টগ্রামের অরাজনৈতিক,উন্নয়ন ভিত্তিক, স্বেচ্ছাসেবী সংগঠন ★জিনিয়াস ফোরাম ফর হিউম্যানিটি★ কর্তৃক আয়োজিত, চন্দনাইশের গাছবাড়িয়া মমতাজ বেগম উচ্চ বিদ্যালয়ে জিনিয়াস মেধা বৃত্তি পরীক্ষা-১৯ অনুষ্ঠিত হয়।
শিক্ষা হচ্ছে জাতির মেরুদণ্ড,,কোন জাতিকে তার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে হলে সার্বজনীন শিক্ষার বিকল্প নাই। প্রকৃত অর্থে সুশিক্ষা হলো আলো। আলো যেমন আধাঁর দূর করে, তেমনি সুশিক্ষা সামাজিক কুসংস্কার, অপসংস্কৃতির চর্চা ও কুপমন্ডুকতার হাত থেকে সমাজকে মুক্ত করে আলোকিত সমাজ বির্নিমাণে মূখ্য ভূমিকা পালন করে। এই সব বিষয় বিবেচনা করে, “স্রষ্টার সৃষ্টির সেবায় আমাদের আত্নতৃপ্তি” শ্লোগান দিয়ে, আর্ত মানবতার সেবায় নিবেদিত দক্ষিণ চট্টগ্রাম চন্দনাইশের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন * জিনিয়াস ফোরাম ফর হিউম্যানিটি ” শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে আয়োজন করেছে *জিনিয়াস মেধাবৃত্তি-১৯।

সকল শিক্ষার্থী উৎসব মুকর পরিবেশে, এম.সি.কিউ(M.C.Q) পদ্ধতিতে সকাল ১০:০০ মিনিট থেকে শুরু করে ১১ঃ৪০ মিনিটে শেষ করে।
পরীক্ষার্থীদের সাথে আসা অবিভাবক ও শিক্ষার্থীদের মাঝে রক্তা দানের উপকারিতা,স্বেচ্ছায় রক্ত দানের উৎসাহিত করে,কেন রক্ত দান করবেন?কখন রক্তা করা যাবে ও যাবে না,সংগঠন উদ্দেশ্য ও কার্যক্রম ইত্যাদি সহ থ্যালাসেমিয়া সচেতনতা গড়ে তুলার জন্য লিপ্লেট বিতরণ করা হয়।

জিনিয়াস ফোরাম ফর হিউম্যানিটি কর্তৃক পরীক্ষার্থী, পরীক্ষার্থীদের অবিভাবক,স্কুল কর্তৃপক্ষ, ও চন্দনাইশের উপজেলা নির্বাহি কর্মকর্তার প্রতি কৃতজ্ঞা প্রকাশ করা হয়।

Development by: webnewsdesign.com