এবার মুখ খুললেন অভিনেত্রী রেসি

শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯ | ২:২৪ অপরাহ্ণ

এবার মুখ খুললেন অভিনেত্রী রেসি

ঢাকাই ছবির অন্যতম জুটি মনোয়ার হোসেন ডিপজল ও মৃদুলা আহমেদ রেসিকে নিয়ে মুখরোচক প্রেমের গল্প কে না জানে। শাকিব-অপুর মতোই ডিপজল-রেসি জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন অনেক ছবিতে। এদের মধ্যে অনেকগুলোই ব্যবসাসফল। সে সময় সেসব ছবির গল্পকেও ছাপিয়ে গিয়েছিল ডিপজল-রেসির প্রেমকাহিনী। সিনেপাড়ায় গুঞ্জন ছিল, তারা দুজন নাকি চুটিয়ে প্রেম করছেন। গণমাধ্যমেও এ নিয়ে খবর প্রচারিত হয় তখন। তবে এতোদিন চুপ থাকলেও সেই প্রেমের বিষয় নিয়ে এবার মুখ খুললেন এই অভিনেত্রী রেসি।

রেসি বলেন, একসঙ্গে অনেকগুলো ছবি করায় ডিপজল ভাইয়ের সঙ্গে ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছিল। সেই বন্ধুত্বকেই অনেকে প্রেম বলে গুজব রটায়। তবে এই গুজব তাদের বন্ধুত্বে কোনো ফাটল ধরায়নি বলে জানান রেসি। তিনি বলেন, আমাদের বন্ধুত্ব আজও অটুট আছে। ঠিক আগের মতোই।

ডিপজলের সঙ্গে বন্ধুত্বের ব্যাখ্যায় বিস্তারিত বলেন রেসি, চলচ্চিত্র পাড়ায় হিট জুটিদের নিয়ে সবসময়ই প্রেমের গুঞ্জন ছিল। মা-বাবা, ভাই-বোনদের মধ্যে যেরকম ভালোবাসা আর অনুভূতি থাকে সহশিল্পীদের মধ্যে তেমন ভালোবাসাই থাকে। আর এই ভালোবাসাকেই প্রেম বলে রটিয়ে দেয় কেউ কেউ।

জানা গেছে, বর্তমানে ডিপজলের বাড়িতে ‘ইয়েস ম্যাডাম’ চলচ্চিত্রের শুটিং করছেন রেসি। ছবিটির পরিচালনায় রয়েছেন রকিবুল আলম রকিব। প্রসঙ্গত ২০০৪ সালে বুলবুল জিলানীর ‘নীল আঁচল’ চলচ্চিত্রের মধ্য দিয়ে রূপালি পর্দায় পা রাখেন মৃদুলা আহমেদ রেসি। ক্যারিয়ারে এ পর্যন্ত ৪৫টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। চিত্রনায়ক ওমর সানীর বিপরীতে সবশেষ বন্ধন বিশ্বাসের ‘শূন্য’ ছবিতে অভিনয় করেছেন রেসি।

Development by: webnewsdesign.com