নতুন গাড়ি মাত্র ৩ লাখ ৮০ হাজার টাকায়!

শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯ | ২:৪৮ অপরাহ্ণ

নতুন গাড়ি মাত্র ৩ লাখ ৮০ হাজার টাকায়!

মাত্র ৪ লাখ রুপিরও কমে ভারতে মিলছে মারুতি সুজুকির নতুন গাড়ি। মডেল মারুতি সুজুকি আল্টো ভিএক্সআই প্লাস। ভারতে এই গাড়িটি বিক্রি হচ্ছে মাত্র ৩ লাখ ৮০ হাজার রুপিতে।

কম দামের গাড়ি হলেও এতে টাচস্ক্রিন ডিসপ্লে ব্যবহৃত হয়েছে। এতে একটি ৭ ইঞ্চির টাচ-স্ক্রিন ইনফোটেইনমেন্ট ডিসপ্লে সংযোজন করা হয়েছে।
এই ডিসপ্লেতে থাকছে কোম্পানির লেটেস্ট স্মার্টপ্লে ২.০ সাপোর্ট। কয়েক মাস আগে ওয়াগনআর মডেলের গাড়িতে প্রথম এই ডিসপ্লে ব্যবহার করেছিল মারুতি সুজুকি। এরপর নতুন আরো বেশ কিছু মডেলের একই ধরনের টাচ ডিসপ্লে ইনফোটেইনমেন্ট সংযোজন করা হয়েছে।
নতুন মডেলের আল্টো ভিএক্সআই প্লাস গাড়িতে থাকছে ৭৯৬ সিসির পেট্রোল ইঞ্জিন। এই ইঞ্জিনে ৪৭ বিএইচপি শক্তি এবং ৬৯ নিউটন মিটার টর্ক পাওয়া যাবে। এই ইঞ্জিন বিএস ফোর ভার্সনের।

গাড়িটিতে থাকছে একগুচ্ছ নতুন সুরক্ষা ফিচার। এই গাড়িতে ড্রাইভারের দিকে থাকছে এয়ারব্যাগ। এছাড়াও যোগ হয়েছে এবিএস, ইবিডি, রিয়ার পার্কিং সেন্সর, স্পিড অ্যালার্ট আর সিট-বেল্ট রিমাইন্ডার।
বাংলাদেশে এই গাড়ি কবে পাওয়া যাবে সে বিষয়ে এখনো কিছু জানায়নি মারুতি সুজুকি। তবে গাড়িটি বাংলাদেশে এলে এর দাম বেড়ে যাবে কয়েকগুণ।

Development by: webnewsdesign.com