দিনাজপুরের হাকিমপুরে ১৭ জন আটক, ৮ জনের সাজা

বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর ২০১৯ | ৫:৩৪ অপরাহ্ণ

দিনাজপুরের হাকিমপুরে ১৭ জন আটক, ৮ জনের সাজা

দিনাজপুরের হাকিমপুর থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্ট আসামীসহ ১৭ জনকে আটক করে ৭ জনকে ভ্র্যামমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে জেল হাজতে প্রেরন করেছে।

হাকিমপুর থানার অফিসার ইনার্জ (তদন্ত) মাহবুবুর রহমান জানান, হাকিমপুর- হিলি সার্কেল এস এসপি আখিউল ইসলামের নেতৃত্বে এস আই নাজিমুদ্দিন, মাহে আলম, কুতুব উদ্দিন ও হালিম উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্টেড আসামী ৯ জন ও মাদক সেবী ৭ জনকে আটক করেন।
পরে মাদক সেবী ৭ জনকে বৃহস্পতিবার দুপুরে উপজেলা নিবার্হী অফিসার আব্দুর রাফিউল আলম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সকলকে ১৫দিন মেয়াদে কারাদন্ড ও ১শ টাকা করে জরিমানা প্রদান করেন।

কারাদন্ডপ্রাপ্তরা হলেন- শাহিন (২৬),হাবিল (২৫), উজ্জল অধিকারী (২৮), নাজমুল ইাসলাম (৩৭), উজ্জল হোসেন (২৭), মহির উদ্দিন (৩৬), মিলন(২৮), তালাত মাহমুদ (৩৯)।
বিভিন্ন মামলার ওয়ারেন্ট আসামরা হলেন- মলিন চন্দ্র বর্ম্মন, বিজয় চন্দ্র রায়, সোহাগ মন্ডল, ভুট্টু মিয়া, তালেব আলী, ফারুক হোসেন, জাকির হোসেন, সেকেন্দার আলী, মেরিনা চৌধুনী। আটককৃত সকলকে দিনাজপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Development by: webnewsdesign.com