আ.লীগের কেন্দ্রীয় সম্মেলনে যাচ্ছেন সিলেট মানগরের ৩৬ নেতা

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ | ১২:৫৪ অপরাহ্ণ

আ.লীগের কেন্দ্রীয় সম্মেলনে যাচ্ছেন সিলেট মানগরের ৩৬ নেতা

সিলেট অফিস থেকে তানজিল ইসলাম
সিলেট মহানগর আওয়ামী লীগে সদ্যই সভাপতির দায়িত্ব পেয়েছেন মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। সম্মেলনের মাধ্যমে তাকে এ দায়িত্ব দেওয়া হয়েছে। এর আগে তিনি জেলা আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন।
দায়িত্ব পাওয়ার পর কাল সোমবার (৯ ডিসেম্বর) বিকালে সদ্য বিলুপ্ত কমিটির নেতাদের নিয়ে বৈঠকে বসেন মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দি আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। সিলেট রেড ক্রিসেন্ট সোসাইটির অফিসে এ বৈঠক হয়। মূলত আগামী ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলনকে কেন্দ্র করেই এ বৈঠক হয়।
জানা গেছে, অনুষ্ঠিত বৈঠকে আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলনে মহানগর আওয়ামী লীগের ৩৬ জন কাউন্সিলর অংশ নেওয়ার বিষয়ে সিদ্ধান্ত হয়। আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন আগামী ২০ ও ২১ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত হবে। এ সম্মেলনে সিলেট মহানগর আওয়ামী লীগের ৩৬ জন কাউন্সিলর অংশ নেবেন।
বৈঠকে সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাবেক সহসভাপতি এডভোকেট রাজ উদ্দিন আহমদ, মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলোয়ার, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জগদীশ চন্দ্র দাস, সাবেক শিা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।
বৈঠকে কেন্দ্রীয় কাউন্সিলে সিলেট মহানগর আওয়ামী লীগের প থেকে ৩৬ জন কাউন্সিলর অংশ নেওয়ার সিদ্ধান্ত হয়। কাউন্সিলর হিসাবে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া গত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সম্পাদকমন্ডলীর সদস্যদের চূড়ান্ত করা হয়।

Development by: webnewsdesign.com