রুম্পার বন্ধুর গ্রেফতার ৭ দিনের রিমান্ড আবেদন

রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯ | ১১:০৪ পূর্বাহ্ণ

রুম্পার বন্ধুর গ্রেফতার ৭ দিনের রিমান্ড আবেদন

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিার্থী রুম্পার ‘অস্বাভাবিক মৃত্যু’র ঘটনায় জড়িত থাকার অভিযোগে তার কথিত প্রেমিক সৈকতের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে।
রোববার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এসব মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার বিরুদ্ধে সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আক্তারজ্জামান ইলিয়াস। ঢাকা মহানগর হাকিম মামুনুর রশিদের আদালতে বিকেল ৩টায় রিমান্ড শুনানির জন্য ধার্য করেন।
এর আগে শনিবার রাতে সৈকতকে আটক করে ডিবিতে নেয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে আজ তাকে রমনা থানার মামলায় গ্রেফতার দেখানো হয়।
গোয়েন্দা সূত্রে জানা যায়, ২২ বছর বয়সী সৈকত আদমজী ক্যান্টনমেন্ট কলেজের বিবিএ কাসের ছাত্র। সৈকত স্বীকার করেছে, রুম্পা তার প্রেমিকা। ঘটনার দিন সন্ধ্যায় রুম্পার সঙ্গে তার কথা হয়েছে। সৈকত এক সময় স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিল। পরবর্তীতে সে আদমজী ক্যান্টনমেন্ট কলেজে ভর্তি হয়।
উল্লেখ্য, গত বুধবার (৪ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১১টার দিকে সিদ্ধেশ্বরীর সার্কুলার রোডের ৬৪/৪ নম্বর বাসার নিচে অজ্ঞাত মরদেহ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয় বাসিন্দারা। ঘটনার পরপরই আইনশৃঙ্খলা রাকারী বাহিনীর সদস্যরা হত্যার আলামত সংগ্রহ করেন। সুরতহালে পুলিশ গুরুতর কিছু ইনজুরি পায়। সংগৃহীত আলামত ফরেনসিকে পাঠায়। ওই ঘটনার পরদিন পুলিশ বাদী হয়ে রমনা থানায় একটি হত্যা মামলা করে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে।

Development by: webnewsdesign.com