ছোট ভাইয়ের স্ত্রীর লাঠির আঘাতে ভাসুরের মৃত্যু

মঙ্গলবার, ২৬ নভেম্বর ২০১৯ | ১:১৫ অপরাহ্ণ

ছোট ভাইয়ের স্ত্রীর লাঠির আঘাতে ভাসুরের মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি
কক্সবাজার সদর উপজেলার ইসলামপুরে জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের স্ত্রীর লাঠির আঘাতে আবুল কাসেম (৪৭) নামে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৫ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নিহতের বাড়ির উঠানে এ ঘটনা ঘটে। নিহত আবুল কাসেম ইউনিয়নের ইসলামপুর বাজারের মনু বাজারের পার্শ্ববর্তী বৈদ্যপাড়া এলাকার ছিদ্দিক আহমদের ছেলে।
নিহত আবুল কাসেমের সৎ ভাই আবদুর রহিম জানান, আবুল কাসেমের সঙ্গে ছোট ভাই আবদুল আলিমের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। প্রতিদিন তাদের মাঝে কোনো না কোনো ঘটনায় বাগবিতণ্ডা হতো। তারই ধারাবাহিকতায় সোমবারও কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দু-পক্ষ মুখোমুখি হলে একপক্ষ অপর পক্ষকে ধাওয়া করার চেষ্টা করে। এ সময় আবদুল আলিমের স্ত্রী শাহেদা বেগম, সাগর, ভুট্টো, ছেনুয়ারা মিলে আবদুল আলিমের হয়ে কাসেমকে ধাওয়া করে। শাহেদা বেগম তার হাতে থাকা কাঠের লাঠি নিয়ে কাশেমকে আঘাত করে। আঘাতটি মাথার অগ্রভাগে কানের পাশাপাশি স্থানে লাগলে অজ্ঞান হয়ে পড়ে যান কাসেম। পরে স্বজনরা কাসেমকে উদ্ধার করে ঈদগাঁওয়ের একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, খবর নিয়ে জেনেছি ২০১৫ সাল থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে আছে। এমন হামলার ঘটনা প্রায় ঘটেছে। কিন্তু সোমবার রাতের ঘটনায় মৃত্যু হওয়ায় তা লাইম লাইটে এসেছে। শুনেছি হামলার সময় নিহতের দুই ছেলের হাতেই কাঠের লাঠি ছিল। একজনের হাত থেকে লাঠি কেড়ে নেন শাহেদা। এর কিছুক্ষণ পর দেখেন কাসেম মাটিতে পড়া। কীভাবে ঘটনাটা ঘটে গেছে কেউ বুঝে উঠতে পারেনি। অনেকে বলছেন কাঠের লাঠি দিয়ে শাহেদা আঘাত করলে কাসেম মাটিতে লুটিয়ে পড়ে। নিহতের বাম কানের ওপর একটি আঘাতের চিহ্ন রয়েছে।
তিনি আরও জানান, এ ঘটনায় জড়িত ছেনুয়ারা ও সাগর নামে দুইজনকে আটক করা হয়েছে। অন্যরা পলাতক রয়েছে। তাদের আটকের চেষ্টা করছে পুলিশ।

Development by: webnewsdesign.com